www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনায় নারী ফোরাম গঠনে কর্মশালা



[ স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৪:৩৫ | কিশোরগঞ্জ ]


দুর্যোগ ব্যবস্থাপনায় দক্ষতা অর্জন এবং জনগণকে অবহিত করার লক্ষে কিশোরগঞ্জে নারী ফোরাম গঠনে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের বত্রিশ এলাকার পপি-পার্ট কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত দুই দিনব্যাপী এই কর্মশালা বুধবার শেষ হয়।

পপি এলনা প্রকল্প এবং দাতা সংস্থা অক্সফামের সহযোগিতায় বেসরকারি সংগঠন ইউনাইটেড অ্যাকশন ফর পিপলস্ অর্গানাইজেশন (আপো) ‘এলনা’ প্রকল্পের লিড অ্যাক্টরসদের নিয়ে এই কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় সাদ বাংলাদেশ, ফ্যামিলি টাইস ফর উইমেন ডেভেলপম্যান্ট, চেতনা, তৃষ্ণা সমাজকল্যাণ সংস্থা, এআরডি, ডট বাংলাদেশ ও আপোসহ নয়টি বেসরকারি সংগঠনের প্রতিনিধিগণ অংশ নেন।

মঙ্গলবার থেকে শুরু হওয়া এই কর্মশালা উদ্বোধন করেন পপি-পার্ট ব্যবস্থাপক মো. শাহাবুদ্দিন। এতে স্বাগত বক্তৃতা করেন ইউনাইটেড অ্যাকশন ফর পিপলস্ অর্গানাইজেশন (আপো) এর নির্বাহী পরিচালক মো. এমদাদ উদ্দিন সবুজ।

দু’দিনের এই কর্মশালায় দুর্যোগ ব্যবস্থাপনায় নারী ফোরাম গঠনের বিভিন্ন দিক নিয়ে পপি এলনা প্রকল্পের প্রোগ্রাম অফিসার মোছা. সামসুন্নাহার, প্রোগ্রাম অফিসার (ফিন্যান্স) হারুনুর রশিদ, ফ্যামিলি টাইস ফর উইমেন ডেভেলপম্যান্ট এর নির্বাহী পরিচালক খুজিস্থা বেগম জোনাকী, আর্প এর নির্বাহী পরিচালক মাহমুদা বেগম, পরিচালক জাহাঙ্গীর ফকির প্রমুখ আলোচনায় অংশ নেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com