www.kishoreganjnews.com

বক্সিং-এ সেরা কিশোরগঞ্জ সদর উপজেলা



[ স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৬:০৭ | খেলা ]


বাংলাদেশ যুব গেমসের কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার তৃতীয় দিনে বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলার সেরা হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা। বালক ও বালিকা বিভাগের প্রতিটি শ্রেণিতে চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ সদর উপজেলার যুব বক্সাররা।

বুধবার সকালে শহরের আরজত আতরজান স্কুলে শুরু হয় বক্সিং প্রতিযোগিতা। বালক ৪৪ কেজি ওজন শ্রেণিতে মনীর হোসেন, ৪৬ কেজি ওজন শ্রেণিতে নয়ন কবীর, ৪৯ কেজি ওজন শ্রেণিতে নিয়াজ আহম্মেদ, ৫৬ কেজি ওজন শ্রেণিতে বোরহান এবং ৬০ কেজি ওজন শ্রেণিতে হৃদয় প্রথম স্থান অর্জন করেছেন।

এদিকে বালিকা বিভাগে ৪৪ কেজি ওজন শ্রেণিতে রুপা আক্তার, ৪৬ কেজি ওজন শ্রেণিতে রুপা আক্তার, ৪৮ কেজি ওজন শ্রেণিতে সংগীতা রানী, ৫১ কেজি ওজন শ্রেণিতে সেতু আক্তার সেরা হয়েছেন।

বিজয়ী সব প্রতিযোগী কিশোরগঞ্জ সদর উপজেলার খেলোয়াড় হওয়ায় বালক এবং বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে তারা। এছাড়া বালক রানার্স আপ হয়েছে পাকুন্দিয়া উপজেলা এবং বালিকা রানার্স আপ হয়েছে করিমগঞ্জ উপজেলা।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জহিরুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য কামরুন্নাহার হিরু। এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুর হক শেখর।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com