www.kishoreganjnews.com

তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হচ্ছে আজ



[ স্টাফ রিপোর্টার | ২১ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ১২:৪৬ | কিশোরগঞ্জ ]


আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) থেকে কিশোরগঞ্জে শুরু হচ্ছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা। কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের সুলতানপুর গ্রামে তাবলীগ জামায়াতের আয়োজনে ইজতেমাটি অনুষ্ঠিত হচ্ছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, এই প্রথম কিশোরগঞ্জ সদরে প্রায় ১০০ একর জায়গা নিয়ে ইজতেমার জন্য বিশাল প্যান্ডেল তৈরি করা হয়েছে। জেলার ১৩টি উপজেলাসহ আশপাশের জেলার মুসল্লিরা ইজতেমা মাঠে জমায়েত হবেন। ইতোমধ্যে বিভিন্ন স্থান থেকে দলে দলে মুসল্লিরা আসতে শুরু করেছেন। সবমিলিয়ে অন্তত ১০ লাখ মুসুল্লি এই ইজতেমায় যোগ দিবেন বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ ইজতেমার প্রস্তুতির খোঁজখবর নিতে বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ ইজতেমার মাঠ পরিদর্শন করেছেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, প্রয়োজনীয় ওজুখানা, শৌচাগার নির্মাণ, লাইটসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মুসল্লীদের নিরাপত্তার স্বার্থে র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

তাবলীগ জামাতের স্থানীয় মুরুব্বী শামসুল হুদা ও আবু সাঈদ জানান, সৌদি আরব, মালয়েশিয়া, ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশ থেকে মুসল্লিরা এই ইজতেমায় অংশ নিবেন বলে তারা আশা করছেন। তাদের জন্য মাঠে বিশেষ ব্যবস্থাও করা হয়েছে।

চৌদ্দশত ইউপি চেয়ারম্যান এবি সিদ্দিক খোকা জানান, স্থানীয়ভাবে ইজতেমার কাজে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রয়েছে। আশা করা হচ্ছে ১০ লাখ মুসল্লীর মিলনমেলায় পরিণত হবে এই সুলতানপুর গ্রামটি।

কিশোরগঞ্জ মারকায মসজিদের ইমাম মাওলানা আজিমউদ্দিন জানান, ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com