www.kishoreganjnews.com

করিমগঞ্জে পিঠা উৎসব ও পৌষ মেলা অনুষ্ঠিত



[ করিমগঞ্জ প্রতিনিধি | ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৯:০৬ | কিশোরগঞ্জ ]


‘জাগিয়া উঠিল প্রাণ’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার করিমগঞ্জে অনুষ্ঠিত হয়ে গেলো বৈচিত্রময় পিঠা উৎসব ও পৌষ মেলা। গ্রাম বাংলার চিরায়ত ঐতিহ্যকে ধরে রাখতে বেসরকারী উন্নয়ন সংস্থা দুঃস্থ স্বাস্থ কেন্দ্র (ডিএসকে) করিমগঞ্জ কলেজ মাঠে এই পিঠা উৎসব ও পৌষ মেলার আয়োজন করে।

সংস্থার যুগ্মপরিচালক ও ইনচার্জ (ক্ষুদ্র ঋণ কার্যক্রম) মো. সামসুল আলম এর সভাপতিত্বে সকাল নয়টায় জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবক, মুক্তিযোদ্ধা মো. ইকবাল উৎসব ও মেলার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আমজাদ হোসেন খান দিদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. দিলুয়ারা আক্তার, করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল কাইয়ুম, করিমগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. মোক্তার হোসেন, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান, ডা. এনামুল হক ইদ্রিছ, সাংবাদিক শেখ আবুল মুনসুর লুনু অংশ নেন।

এতে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এর প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. আলাউদ্দিন, মো. শহিদুজ্জামান ভুঁইয়া এবং আঞ্চলিক ব্যবস্থাপক মো. আবু সাঈদ, মো. নজরুল ইসলাম, দেবেশ চন্দ্র সরকার, মো. ফরিদ উদ্দিনসহ সংস্থার কিশোরগঞ্জ অঞ্চলের সকল ব্যবস্থাপক ও স্টাফগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ মেলার স্টল পরিদর্শন করেন। পিঠা উৎসবে অংশগ্রহণকারীদের মাঝে বিজয়ী নির্বাচন করে পুরস্কৃত করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com