www.kishoreganjnews.com

তাড়াইলে নারী ভাস্কর্য পরিবর্তনের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন



[ স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার, ১:০৪ | কিশোরগঞ্জ ]


তাড়াইলে জেলা পরিষদের অর্থায়নে নির্মিত মুক্তিযুদ্ধের ভাস্কর্যের নারীকে পুরুষে পরিবর্তনের প্রতিবাদে মহিলা পরিষদ মানববন্ধন কর্মসূচী পালন করে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে। রোববার সকাল সাড়ে ১০টা থেকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে নেতৃত্ব দেন সভানেত্রী অ্যাডভোকেট মায়া ভৌমিক, সাবেক সভানেত্রী সুলতানা রাজিয়া, সাধারণ সম্পাদিকা আতিয়া হোসেন, লিগ্যাল এইড সম্পাদিকা অ্যাডভোকেট হামিদা বেগম, সহ-সাধারণ সম্পাদিকা বিলকিস বেগম, নারী নেত্রী খুজিস্থা বেগম জোনাকি, অ্যাডভোকেট শংকরি রাণী সাহা, আন্দোলন সম্পাদিকা মাসুমা আক্তার প্রমুখ।

কর্মসূচীর সঙ্গে সংহতি জানিয়ে বক্তৃতা করেন জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক, মানবাধিকার আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট গাজী মাহমুদ ও সম্পাদক কামাল হোসেন সিদ্দিকী।

নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করে নারী ভাস্কর্যটিকে পুরুষে রূপান্তরিত করার দায়দায়িত্ব জেলা পরিষদ এবং স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের বহন করতে হবে।

মানববন্ধন শেষে তারা নারী ভাস্কর্য পুনঃস্থাপনের দাবি জানিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com