www.kishoreganjnews.com

শীতার্ত ছিন্নমূল মানুষের পাশে কিশোরগঞ্জ পুনাক



[ স্টাফ রিপোর্টার | ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার, ১২:৩৪ | কিশোরগঞ্জ ]


শীতে জবুথবু ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে কিশোরগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ রেলস্টেশনে গিয়ে প্লাটফর্মে শুয়ে-বসে থাকা তিন শতাধিক ছিন্নমূল মানুষের হাতে একটি করে শীতবস্ত্র তুলে দেন কিশোরগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী উম্মে সালমা মুন্নী।

শীতের রাতে রেলস্টেশন প্রাঙ্গণে থাকা ছিন্নমূল মানুষেরা শীতবস্ত্র হিসেবে নতুন কম্বল পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। কম্বল পাওয়ায় তাদের শীতের কষ্ট অনেকটা লাঘব হবে বলেও তারা জানান।

কম্বল বিতরণের সময় অন্যদের মধ্যে পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আনোয়ার, এএসপি (সদরদপ্তর) মো. তোফাজ্জল হোসেন, এএসপি (করিমগঞ্জ সার্কেল) অনির্বাণ চৌধুরী, এএসপি দীপক চন্দ্র মজুমদার, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুর রহমান, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান প্রমুখ ছাড়াও পুনাক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী উম্মে সালমা মুন্নী জানান, কিশোরগঞ্জ পুনাক তার সীমিত সামর্থ্যরে মধ্যেও সামাজিক দায়বদ্ধতা থেকে সব সময় প্রতিবন্ধী, এতিম, দুস্থ ও অসহায় মানুষের পাশে রয়েছে। তাদের জন্য কিছু করতে পারার অনুভূতিই অন্যরকম। মানবিক এই দায়বোধ থেকেই প্রতি বছরের মতো এবারও ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com