www.kishoreganjnews.com

নিরাপদ সড়ক চাই জেলা শাখার নতুন কমিটির পরিচিতি সভা



[ স্টাফ রিপোর্টার | ২৮ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৪:৫৫ | কিশোরগঞ্জ ]


নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের পুরানথানা এলাকার বৃন্দা ডায়াগনস্টিক সেন্টারে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি তৌফিকুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে নতুন কমিটির কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটির মেয়াদকালে আগামী দুই বছরের বিভিন্ন কর্মসূচির রূপরেখা প্রণয়ন করা হয়।

এতে নবগঠিত কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার এম এ কাইয়ূম ও হাকিম মতিউর রহমান, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক কবীর, মো. মুর্শিদ উদ্দীন ও জিয়াউর রহমান, অর্থ সম্পাদক মো. ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দীন শাহীন, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম খোকন, প্রচার সম্পাদক মশিউর রহমান কায়েস, প্রকাশনা সম্পাদক বিজন কান্তি বণিক, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক আমিনুল হক সাদী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. গোলাম সারোয়ার, সাংস্কৃতিক সম্পাদক এম বি এম হামিদুল হক মুকুল, সমাজ সেবা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ফুরকান উদ্দীন, মহিলা বিষয়ক সম্পাদিকা ডা. রুবী ইসলাম এবং যুব বিষয়ক সম্পাদক মো. জুয়েলুর রহমান জুয়েল আলোচনায় অংশ নেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com