www.kishoreganjnews.com

হাওরের ক্ষতিগ্রস্ত, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের বিনা খরচে চক্ষু চিকিৎসা সেবা



[ টিটু দাস | ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার, ৩:১০ | কিশোরগঞ্জ ]


হাওরের ক্ষতিগ্রস্ত কৃষক, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের বিনা খরচে চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়েছে। শুক্রবার জেলার হাওর উপজেলা অষ্টগ্রামে লায়ন্স ক্লাব অব ঢাকা ইম্পেরিয়াল, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক-৩১৫ এবং দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতির সহযোগিতায় বিশেষ এই চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করে।

সকালে অষ্টগ্রাম উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিনা খরচের এই চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক।

দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ চৌধুরীর সভাপতিত্বে বিনা খরচে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি এবং দৃষ্টি উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি মো. আনোয়ার হোসেন।

এ সময় অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম জেমস, দৃষ্টি উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ডা. মো. শাহীন রেজা চৌধুরী, অষ্টগ্রাম রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতবা আরিফ খান, নারীনেত্রী নাসিমা আক্তার, শামসুন নাহার নেলি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, অষ্টগ্রাম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কাছিদ মিয়া, বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ভুইয়া প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশেষ এই চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমে ১৭০ জন ছানী অপারেশনের রোগীসহ প্রায় ৫০০ জন রোগীকে বিনা খরচে চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়।

এতে প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, এই মানবিক উদ্যোগের ফলে দরিদ্র ও অসহায় মানুষের বিশেষজ্ঞ চিকিৎসা সেবা পাওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে। হাওরের সুবিধাবঞ্চিত মানুষ এতে সীমাহীন উপকৃত হবেন। ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করার জন্য তিনি আয়োজক প্রতিষ্ঠানদের প্রতি অনুরোধ জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com