www.kishoreganjnews.com

কুলিয়ারচরে চার দফা দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি



[ মুহাম্মদ শাহ আলম | ২ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৭:১৯ | কিশোরগঞ্জ ]


বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের ডাকে দেশব্যাপী স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি পালনের অংশ হিসেবে কুলিয়ারচরে কর্মবিরতি পালন কর্মসূচী অব্যাহত রয়েছে। পহেলা জানুয়ারী  থেকে উপজেলা স্বাস্থ্য সহকারীগণ ইপিআইসহ সকল কর্মকাণ্ড বর্জন করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকে অবস্থান কর্মসূচী পালন করছেন।

তারা জানান, প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল আড়াইটা পর্যন্ত তাদের অবস্থান কর্মসূচী চলবে। সংগঠনের উপজেলা শাখার সভাপতি মো. আনিছুর রহমানের নেতৃত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মো. নূরুল আলম, সহ সভাপতি মো. মোনায়েম খাঁনসহ সকল স্বাস্থ্য সহকারীগণ অবস্থান কর্মসূচীতে অংশ নেন।

সংগঠনের সভাপতি মো. আনিছুর রহমান জানান, তাঁদের প্রস্তাবিত যৌক্তিক ৪ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে। তিনি আরও জানান, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি কর্মবিরতি কর্মসূচীর প্রতি সমর্থন জ্ঞাপন করেছেন।

স্বাস্থ্য সহকারীদের ৪ দফা দাবির মধ্যে রয়েছে, বেতন স্কেলসহ টেকনিক্যাল পদ মর্যাদা, মূল বেতনের ৩০% মাঠ-ভ্রমণ ভাতা ও ঝুঁকি ভাতা, প্রতি ৬ হাজার জনসংখ্যার বিপরীতে একজন স্বাস্থ্য সহকারী নিয়োগ প্রদানের নিশ্চয়তা ও ১০% পোষ্য কোটা প্রবর্তন করা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com