www.kishoreganjnews.com

বাল্যবিবাহ প্রতিরোধের শপথ কিশোরীদের



[ স্টাফ রিপোর্টার | ৫ জানুয়ারি ২০১৮, শুক্রবার, ১২:৩০ | কিশোরগঞ্জ ]


‘বাল্য বিবাহকে না বলি’, ‘আমরা কেউ বাল্যবিবাহ করিব না’ ও ‘আমরা সবাই মিলে বাল্যবিবাহ প্রতিরোধ করি’ কিশোরীদের বাল্যবিবাহ বিরোধী এই শপথের মধ্য দিয়ে কিশোরগঞ্জে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের কর্মসূচি সমাপ্ত হল। পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের শেষ দিন বৃহস্পতিবার (৪ জানুয়ারি) কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রেজিয়া ছামাদ বালিকা উচ্চ বিদ্যালয়ে এই বাল্যবিবাহ বিরোধী শপথ নেন কিশোরীরা।

বিদ্যালয়টিতে ভ্রাম্যমাণ চলচ্চিত্র ইউনিট বাল্য বিবাহের কুফল, ইভটিজিং ও যৌতুক বিরোধী, কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, স্বাস্থ্য কেন্দ্রে ২৪ ঘণ্টা প্রসব সেবা, পরিবার পরিকল্পনা সেবা বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন ও আলোচনা সভা করে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মাদ মিজানুর রহমান (বিসিএস-এফপি)।

এতে সভাপতিত্ব করেন মাইজখাপন ইউনিয়নের চেয়ারম্যান মো. রোকন উদ্দিন ভূঞা।

অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক মো. ছফির উদ্দিন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. শরীফুল ইসলাম, মাইজখাপন ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. তাহের উদ্দিন, কিশোরগঞ্জ জোনের প্রজেকশনিস্ট মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com