www.kishoreganjnews.com

মিঠামইনে চোরাই কসমেটিকসহ আটক দুই



[ স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০১৭, মঙ্গলবার, ৫:০২ | কিশোরগঞ্জ ]



মিঠামইনে আড়াই লাখ টাকার চোরাই কসমেটিকসহ জুনায়েদ (২২) নামে এক পেশাদার চোর ও আশরাফ উদ্দিন (৪২) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পেশাদার চোর জুনায়েদ উপজেলার গোপদীঘি ইউনিয়নের শরীফপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং আশরাফ উদ্দিন গোপদীঘি বাজারের ব্যবসায়ী। আটক দু’জনের মধ্যে জুনায়েদকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে এবং ব্যবসায়ী আশরাফ উদ্দিনকে বুধবার আদালতে পাঠানো হবে বলে মিঠামইন থানার ওসি মো. আলমগীর হোসেন জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ২৩শে মার্চ দিবাগত রাতে গোপদীঘি বাজারের ব্যবসায়ী শিহাব উদ্দিন আনসারীর কসমেটিকসের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন মিঠামইন থানায় চুরির মামলা হলেও এতোদিন চুরির রহস্য উদঘাটন, কাউকে আটক কিংবা মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ পরিস্থিতিতে সোমবার সন্ধ্যায় গোপদীঘি বাজারে অভিযান চালায় মিঠামইন থানা পুলিশের একটি দল। অভিযানের সময় পেশাদার চোর জুনায়েদকে পুলিশ আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে জুনায়েদ চুরি করার কথা স্বীকার করে মালামাল বাজারের আশরাফ উদ্দিনের দোকানে আছে বলে জানায়।

জুনায়েদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে গোপদীঘি বাজারে আশরাফ উদ্দিনের দোকানে তল্লাসি চালায় পুলিশ। এ সময় দোকান থেকে অন্তত আড়াই লাখ টাকার চোরাই কসমেটিক সামগ্রী উদ্ধার করা হয়। দোকান থেকে চোরাই মালামাল উদ্ধারের ঘটনায় ব্যবসায়ী আশরাফ উদ্দিনকে আটক করে পুলিশ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com