www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০১৭, মঙ্গলবার, ৮:১৪ | শিক্ষা ]


জাতীয় দিবসসমুহ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে জেলা সরকারি গণগ্রন্থাগার আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা শহরের আলোর মেলা এলাকার জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে এসব পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোহাম্মদ ভূইয়া। জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মো. আজিজুল হক সুমনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সহকারি শিক্ষা অফিসার মো. আতাউর রহমান।

প্রতিযোগীদের মধ্যে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি সাংবাদিক আমিনুল হক সাদী ও জুই বক্তৃতা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আফরোজা আক্তার পাপিয়া। এ সময় জেলা সরকারী গণগ্রন্থাগারের জুনিয়র লাইব্রেরিয়ান নাজমা আক্তার, হোসনা আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মবার্ষিকী, ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস, একুশে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিবস ও জাতীয় শিশুদিবস, ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস এবং বাংলা নববর্ষ উপলক্ষে রচনা বইপাঠ ও বই প্রদর্শনীর আয়োজন করে জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তর। এসব ক্ষেত্রে বিজয়ী ৮৫ জন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করার জন্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জাতীয় দিবসসমুহের উপর রচনা লিখে ৫টি পুরস্কার ও সনদ পেয়েছেন মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি সাংবাদিক আমিনুল হক সাদী।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com