www.kishoreganjnews.com

সংবাদপত্র হকারের কলেজ পড়ুয়া প্রতিবন্ধী ছেলের পাশে জেলা প্রশাসন



[ স্টাফ রিপোর্টার | ১ আগস্ট ২০১৭, মঙ্গলবার, ২:০০ | শিক্ষা ]


সংবাদপত্র হকারের প্রতিবন্ধী কলেজ পড়ুয়া ছেলেকে আর্থিক সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। সোমবার জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস এর পক্ষে সংবাদপত্র হকার লাল মিয়ার হাতে আর্থিক সহায়তার চেক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল।

চেক বিতরণের সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল বলেন,  ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে কিশোরগঞ্জের জনবান্ধব প্রশাসন কাজ করে যাচ্ছে। সে লক্ষ্যে লাল মিয়ার প্রতিবন্ধী ছেলের পড়াশুনার সহায়তার জন্য জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস স্যার এর পক্ষে পাঁচ হাজার টাকার চেক তুলে দেয়া হয়েছে। জেলার অসহায় মানুষদের জন্য জেলা প্রশাসনের এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, সংবাদপত্র হকার লাল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বড়খালের পাড় এলাকার বাসিন্দা। সম্পদ বলতে তার মাত্র ভিটেটুকুই সম্বল। তার পাঁচ পুত্র সন্তানের মধ্যে যমজ বড় দুই ছেলে হুমায়ুন কবির ও মাসুম মিয়া এবারের এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে কলেজে ভর্তি হয়েছে। তাদের মধ্যে একজন শারীরিক প্রতিবন্ধী। কিন্তু সংবাদপত্র বিক্রির আয় দিয়ে তার পরিবার চলে কায়ক্লেশে। এ পরিস্থিতিতে কলেজপড়ুয়া দুই ছেলের উচ্চ শিক্ষা নিয়ে বিপাকে পড়েছেন সংবাদপত্র হকার লাল মিয়া।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com