www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএ-এর গণ সমাবেশ অনুষ্ঠিত



[ হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ | ৮ আগস্ট ২০১৭, মঙ্গলবার, ৯:২০ | প্রবাস ]


কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএ-এর গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ৫ আগস্ট জ্যাকসন হাইটসের ইত্যাদি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই গণ সমাবেশে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন এর সাবেক উপদেষ্টা এএসএম ফেরদৌস। সভায় নতুন নির্বাচনের লক্ষ্যে একটি আহবায়ক কমিটি, নির্বাচন কমিশন এবং পিকনিক কমিটি গঠন করা হয়।

সভায় সাবেক উপদেষ্টাবৃন্দ আবদুল আওয়াল সিদ্দিকী, আনিসুজ্জামান খোকন, এএসএম ফেরদৌস, জাইদুল কবীর খান, হাবিব রহমান হারুন, সাবেক সভাপতিবৃন্দের মধ্যে একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, প্রকৌশলী ফজলুল হক বক্তব্য রাখেন।

এছাড়াও নূরুল ইসলাম খান, মোঃ ফজলুল হক, আঃ রাজ্জাক, শহীদুল হাসান, আনোয়ার উদ্দিন খান, এনামুল হক, হুমায়ুন কবীর, তারক চন্দ্র পন্ডিত, গোলাম মোস্তফা, জয়ন্ত শর্মা বিশ^, আলী আহসান আকন্দ শামীম, আঃ আলীম, শাহীন খান, কাজী হাসীব হাসান, অধ্যক্ষ নাজিম উদ্দিন, অধ্যক্ষ মোক্তার হোসেন, একেএম রফিকুল ইসলাম ডালিম, জাহাঙ্গীর জামিল দিপু, তপন বিশ^াস, জাবির হোসেন তাকবীর, ফয়সাল উদ্দিন খান, হাবিবুর রহমান সুজন, মহিবুর রশিদ সুজন, আরিফুল ইসলাম, তানবীর রায়হান মিঠু, আনোয়ার খান, মোঃ আদির উদ্দিন, প্রমুখ বক্তৃতা করেন।

আগামী এক মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পাঁচ জনের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটিতে আহবায়ক আবদুল আওয়াল সিদ্দিকী, সদস্য একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার।

নির্বাচন পরিচালনার জন্য একেএম ফেরদৌসের নেতৃত্বে পাঁচ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। সদস্যরা হলেন, অধ্যক্ষ নাজিম উদ্দিন, অধ্যক্ষ মোক্তার হোসেন, তারক চন্দ্র পন্ডিত ও হাবিব রহমান হারুন।

আগামী ২০ আগস্ট পিকনিক সম্পন্ন করার লক্ষ্যে শহীদুল হাসানকে আহবায়ক, আঃ রাজ্জাক ও আলী আহসান আকন্দ শামীমকে যুগ্ম আহবায়ক এবং জাবির হোসেন তাকবীরকে সদস্য সচিব করে এগারজনের পিকনিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ^, আনোয়ার উদ্দিন খান, মোঃ এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম। পিকনিকের সার্বিক তত্ত্বাবধানে হেলাল উদ্দিন আহমেদ এবং সমন্বয়কারী জাইদুল কবীর খান সারোয়ার।

উল্লেখ্য, ৩১ জুলাই ২০১৭ বর্তমান কমিটির বর্ধিত মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ৫ সদস্য বিশিষ্ট কমিটি ৩১ আগষ্ট এর মধ্যে আহবায়ক কমিটির তত্ত্বাবধানে নির্বাচন কমিশন আগামী দুই বছরের জন্য নির্বাচনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। জেলাবাসীর চিত্তবিনোদনের জন্য বার্ষিক মিলন মেলা হাওর ভাত বনভোজন অনুষ্ঠিত হবে ২০ আগষ্ট রবিবার প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভুমি নিউইয়র্কের হেকসেয়ার স্টেট পার্কে। এতে সকল প্রবাসীদের সাদর আমন্ত্রণ জানিয়েছেন আহবায়ক আবদুল আওয়াল সিদ্দিকী, সদস্য একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, হাকিকুল ইসলাম খোকন ও জাইদুল কবীর খান সারোয়ার এবং আহবায়ক শহীদুল হাসান, যুগ্ম আহবায়ক আঃ রাজ্জাক, যুগ্ম আহবায়ক আলী আহসান আকন্দ শামীম, সদস্য সচিব জাবির হোসেন তাকবীর, সদস্য নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ^, আনোয়ার উদ্দিন খান, মোঃ এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম।

এদিকে সংগঠনের মেয়াদ উত্তীর্ণ কমিটির সভাপতি মফিজুর রহমান দুলাল ও সাধারণ সম্পাদক সুজন রায়ের তত্তাবধানে ২০ আগস্ট রবিবার নিউইয়র্কের লং আইল্যান্ড সানকিন ম্যাডো স্টেট পাকে হাওর ভাত বনভোজনের আয়োজন করেছে। ১৩ আগস্ট রবিবার জ্যাকসন হাইটসের খাবার বাড়ীতে ভোটার সংগ্রহের শেষ সময় নির্ধারণ করেছে রাত ১০টা পর্যন্ত। নির্বাচন কমিশনের সঙ্গে মতবিনিময় ও পূর্ণাঙ্গ ভোটার তালিকা হস্তান্তর করবে ২৭ আগস্ট রবিবার নিউইয়র্কের জ্যামাইকার পানসি রেস্টুরেন্টে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com