www.kishoreganjnews.com

সৌদি আরবে পুলিশের গুলিতে নিহত ভৈরবের ২ যুবকের বাড়িতে মাতম



[ স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৭, সোমবার, ১:২১ | প্রবাস ]


সৌদি আরবে পুলিশের গুলিতে ভৈরবের ২ যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছে আরো ১ জন। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহতরা হলেন- শহরের চণ্ডিবের গ্রামের নুরুল ইসলামের পুত্র শাহপরান (৩৫) ও একই এলাকার মৃত সুরুজ মিয়ার পুত্র শামিম (৩২) এবং গুরুতর আহত হলো শিবপুর এলাকার মাহবুব। শেষ একনজর দেখে নিজ সন্তানদের দাফন সম্পন্ন করতে চান হতভাগ্য স্বজনরা। এজন্য নিহতের মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে দাবি জনান স্বজনরা।

নিহত শাহপরানের বাবা নুরুল ইসলাম জানান, পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে বিগত ১৩-১৪ বছর আগে শাহপরান সৌদি আরবে যায়। বছর দেড়েক আগে দেশে ফিরে এলে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের পর আবারও সৌদি আরবে যান। এদিকে শাহপরানের খালাতো ভাই শামীম মাত্র ৪ মাস আগে সৌদি আরব যান। কিন্তু গত ৬ই জুন প্রাইভেটকার যোগে শাহপরান এবং তার খালাতো ভাই শামিম ও মাহবুবকে নিয়ে দাম্মাম শহরের কার্তিফে গিয়ে একটি হোটেলে খাওয়া-দাওয়া শেষে প্রাইভেটকারে ওঠার সময় পুলিশের গুলিতে ঘটনাস্থলে শাহপরান ও শামিম মারা যান। কিন্তু আমরা এত দিন তাদের কোনো খোঁজখবর পাইনি। পরে জানতে পারলাম তাদের মরদেহ একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর মাহবুব ও একটি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com