www.kishoreganjnews.com

১৪ই অক্টোবর কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ-এর নির্বাচন



[ হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ | ২৫ আগস্ট ২০১৭, শুক্রবার, ৩:০২ | প্রবাস ]


আগামী ১৪ই অক্টোবর কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ-এর কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। গঠনতন্ত্রের বিধান অনুযায়ী ২০১৫-২০১৬ কর্মকালের জন্য নির্বাচিত পরিষদ কর্তৃক ২০১৭-২০১৮ কর্মকালের নতুন কমিটির নির্বাচন সম্পন্ন করার সময়সীমার মধ্যে এবং অতিরিক্ত সময় ৩১শে জুলাই ২০১৭ তারিখের মধ্যে বিভিন্ন কারণে উক্ত পরিষদ নির্বাচন সম্পন্ন করতে পারেন নাই। এর পরিপ্রেক্ষিতে গত ৫ই আগষ্ট ২০১৭ এসোসিয়েশনের গণসমাবেশের মাধ্যমে সাধারণ সভায় নির্বাচনকালীন নতুন আহবায়ক কমিটি ও নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়।

আহবায়ক কমিটির আহবায়ক হিসাবে আব্দুল আওয়াল সিদ্দিকী এবং সদস্যগণ হলেন, ইঞ্জিনিয়ার একেএম আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও জাইদুর কবির খান সারোয়ার। নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার হলেন এএসএম ফেরদৌস এবং নির্বাচন কমিশনারগণ হলেন অধ্যক্ষ নাজিম উদ্দিন, অধ্যক্ষ মোক্তার হোসেন, তারক চন্দ্র পন্ডিত ও হাবিব রহমান হারুন।

সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক ৩১শে মে ২০১৭ পর্যন্ত তালিকাভূক্ত ভোটারগণ ভোট প্রদান এবং নির্বাচনে অংশগ্রহন করতে পারবেন। সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক নির্বাচনী তফসিলের সময়সীমা দেয়া হল-
চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৪ সেপ্টেম্বর ২০১৭, সোমবার।
মনোনয়নপত্র বিতরণ শুরু ৯ই সেপ্টেম্বর ২০১৭, মনোনয়ন পত্র গ্রহণের শেষ তারিখ ৩০শে সেপ্টেম্বর ২০১৭, মনোনয়ন পত্র যাচাই/বাছাই ১লা অক্টোবর ২০১৭, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় ৭ই অক্টোবর ২০১৭, চুড়ান্ত তালিকা প্রকাশ ৮ই অক্টোবর ২০১৭ এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১৪ই অক্টোবর ২০১৭ (রবিবার)।

বিজয় দিবসে নতুন নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহন ও অভিষেক অনুষ্ঠিত হবে।

নির্বাচন সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য যোগাযোগ করুন: প্রধান নির্বাচন কমিশনার এএসএম ফেরদৌস (৬৪৬-৮২৯-৬৪৭৫), নির্বাচন কমিশনার অধ্যক্ষ নাজিম উদ্দিম (৩৪৭-২৮২-৭৯৩২), অধ্যক্ষ মোক্তার হোসেন (৩৪৭-৪৭৫-৬১৮২), তারক চন্দ্র পন্ডিত (৬৪৬-৬০৬-৯০৩৯) এবং হাবিব রহমান হারুন (৬৪৬-২৭০-৯৩৫৯)।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com