www.kishoreganjnews.com

বানভাসি মানুষের মাঝে কিশোরগঞ্জের তরুণদের ত্রাণ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ২৫ আগস্ট ২০১৭, শুক্রবার, ৭:৫৪ | এক্সক্লুসিভ ]


জামালপুরের বানভাসি মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছে কিশোরগঞ্জের একদল তরুণ। আমরা ইয়ুথ ফাউন্ডেশন-এর ব্যানারে শুক্রবার দুপুরে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার হারগিলা গ্রামে এই ত্রাণ বিতরণ করা হয়।

দেশের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কিশোরগঞ্জের ৫১ তরুণ-তরুণীর সমন্বয়ে সংগঠনটি গঠিত হয়েছে। এর মধ্যে ১৯জনের একটি দল ত্রাণ বিতরণ উপলক্ষে জামালপুরে যায়। শুক্রবার তারা হারগিলা গ্রামের বানভাসি ১২০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে। ত্রাণসামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে চিড়া-মুড়ির মতো শুকনো খাবার ছাড়াও গুড়, লবণ, স্যালাইন, মোমবাতি ও দিয়াশলাই দেয়া হয়।

সংগঠনের প্রেসিডেন্ট মাহফুজুর রহমান হিমেল, জেনারেল সেক্রেটারি অপূর্ব বণিক, প্রমোশন টিমের ওয়াজিবুর রহমান, রিয়াদুল হাসান, আশিক মাহমুদ, নাহিদ হাসান, আবির আহমেদ, রাফি ও মিশু এবং ক্যাশিয়ার মনিরুজ্জামান মনির এই ত্রাণসামগ্রী বিতরণে অংশ নেয়।

সংগঠনের সদস্যদের সঙ্গে কথা হলে তারা এই উদ্যোগের বিষয়ে জানায়, বানভাসি মানুষ এই মুহূর্তে সবচেয়ে সংকটে রয়েছে। এই সময়ে তাদের পাশে দাঁড়ানোটাকে তারা নিজেদের কর্তব্য বলে মনে করেছে। এজন্যে নিজেদের জমানো অর্থ আর বন্ধুবান্ধব মিলিয়ে চল্লিশ হাজার টাকা সংগ্রহ করে। এই টাকা দিয়ে ত্রাণসামগ্রী কিনে বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com