www.kishoreganjnews.com

পাকুন্দিয়া পৌরসভার বাজেট ঘোষণা



[ স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৭, মঙ্গলবার, ৪:১৪ | কিশোরগঞ্জ ]


নতুন কোন করারোপ না করে পাকুন্দিয়া পৌরসভার ২০১৭-২০১৮ অর্থবছরে ১৬ কোটি ১ লাখ ৫২ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে পাকুন্দিয়া পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন আনুষ্ঠানিকভাবে প্রস্তাবিত এই বাজেট উপস্থাপন করেন।

এ সময় মেয়র মো. আক্তারুজ্জামান খোকন পাকুন্দিয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য পৌর এলাকার সবার সহযোগিতা কামনা করেন। বাজেটে বিদ্যুতায়ন, জলাবদ্ধতা দূরীকরণ, সড়ক অবকাঠামো, ড্রেনেজ ব্যবস্থা ও হাটবাজার উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতের আয় ধরা হয়েছে ২ কোটি ৯১লাখ ৫২হাজার টাকা এবং উন্নয়ন খাতের আয় ধরা হয়েছে ১৩ কোটি ১০ লাখ টাকা। ২১ লাখ ৪২ হাজার টাকা উদ্ধৃত্ত দেখিয়ে রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৭০ লাখ ১০ হাজার টাকা এবং উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ১০ লাখ টাকা।

বাজেট অধিবেশন পরিচালনা করেন পৌরসচিব সৈয়দ শফিকুর রহমান।

এতে প্যানেল মেয়র হাসান মামুন, মো. উজ্জল মিয়া ও মোছা. মোমেনা জাহান রুমা, কাউন্সিলর মো. শফিকুল ইসলাম আরিফ, মো. ফরিদ উদ্দিন, মো. শামীম, মো. শরীফুল ইসলাম সুজন, মকবুল হোসেন, মো. কফিল উদ্দিন ও মো. ফজলুল হক, সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মোছা. শোভা আক্তার ও মোছা. রোকিয়া বেগম, সহকারী প্রকৌশলী শ্যামল চন্দ্র, উপ-সহকারী প্রকৌশলী আ. জব্বার প্রমুখসহ শহর সমন্বয় কমিটির সদস্যগণ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com