www.kishoreganjnews.com

হাওরে ক্ষতিগ্রস্তদের এবার ব্যক্তিগত ত্রাণ সহায়তা দিলেন এমপি তৌফিক



[ স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৭, মঙ্গলবার, ৫:৫৯ | এক্সক্লুসিভ ]


ইটনা-মিঠামইন-অষ্টগ্রামের হাওরের মানুষের একান্ত আপনজন তিনি। রাজনীতির মাঠে প্রেসিডেন্ট পিতার মতোই তিনি এক উজ্জ্বল ব্যতিক্রম। হাওরবাসীর জীবন সংগ্রাম, কষ্ট-বেদনা তাঁকে প্রতিনিয়ত ছুঁয়ে যায়। তাদের দুঃখ-দুর্দশায় সব সময়ে বাড়ানো থাকে তাঁর পরম মমতার হাত। অসহায়ের সহায় হয়ে পাঁশে দাঁড়ান তাদের।

আগাম বন্যার পদধ্বনিতেই মানবিক এই মানুষটি ছুটে গিয়েছিলেন হাওরবাসীর মাঝে। তাদের জুগিয়েছিলেন শক্তি, সাহস আর প্রেরণা। আগাম বন্যায় সর্বশান্ত হাওরবাসীর দুঃসময়েও তিনিই পরমবান্ধব। তাঁর ঐকান্তিক প্রচেষ্টা আর নানামুখী সহায়তায় হাওরে চলছে ঘুরে দাঁড়ানোর সংগ্রাম। হাওরবাসীর এই ঘুরে দাঁড়ানোর সংগ্রামে এবার ব্যক্তিগত ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এলেন টানা দুই বারের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মঙ্গলবার হাওরে ক্ষতিগ্রস্ত ইটনার এক হাজার কৃষক পেয়েছেন তাঁর ব্যক্তিগত ত্রাণ সহায়তা। দুপুরে ইটনা উপজেলা সদরের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এসব ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। উপজেলা নয়টি ইউনিয়নের এক হাজার কৃষকের প্রত্যেককে ত্রাণ সহায়তা হিসেবে দেয়া হয় ২৫ কেজি করে চাল ও এক হাজার করে টাকা।

এমপি তৌফিকের ব্যক্তিগত এই ত্রাণ সহায়তা বিতরণের সময় ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. খলিলুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নজরুল ইসলাম ঠাকুর, উপজেলা যুবলীগ সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com