কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাঠকের আস্থার দাম দিতে প্রকাশনায় ফিরলো কিশোরগঞ্জ নিউজ

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৭:৪৬ | বিশেষ সংবাদ 


৩০ নভেম্বর, ২০২১, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৭ মিনিটে কিশোরগঞ্জ নিউজ এ প্রকাশিত হয়েছিলো সংবাদের আদলে ঘোষণাটি- ‘বন্ধ হয়ে যাচ্ছে কিশোরগঞ্জ নিউজ’। পাঠকের প্রতি দায়বোধ থেকে কেবল বিষয়টি অবগত করার দায় সারতেই কিশোরগঞ্জ নিউজ এর পাঁচটি ফেসবুক পেইজের মধ্যে মাত্র একটিতে শেয়ার করা হয় নিউজ লিংকটি।

এমনকি নিউজটির লিংক দেয়া হয়নি কিশোরগঞ্জ নিউজ এর নিজস্ব পাঁচটি ফেসবুক গ্রুপের কোনটিতেই। শত প্রতিকূলতা ও সীমাবদ্ধতার মাঝে কিশোরগঞ্জ নিউজ এর বন্ধ হয়ে যাওয়ার বিষয়টি জানাতে আমাদেরও ছিল অন্তরাত্মার ক্রন্দন। সীমাহীন এ কষ্ট লুকোতে এমনটি করা হলেও পাঠক-শুভানুধ্যায়ীদের মাঝে বিষয়টি চাউর হতে সময় লাগেনি।

গভীর ভালোবাসার মায়ায় জড়ানো পাঠক-শুভানুধ্যায়ীরা মুহূর্তেই সরব হয়ে ওঠেন। ফোন, ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ফেসবুকে কিশোরগঞ্জ নিউজকে ঘিরে চলে তাঁদের অনুভুতির অনুপম প্রকাশ।

দেশ-বিদেশের অসংখ্য পাঠক-শুভানুধ্যায়ীর অকৃত্রিম ভালোবাসার উত্তাপ এর আগে কখনো এতোটা অনুভব করেনি কিশোরগঞ্জ নিউজ। কপি-পেস্টের এ জামানায় ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা অসংখ্য নিউজ পোর্টালের ভিড়ে ‘কিশোরগঞ্জ নিউজ’ যে নিজস্ব একটি অবস্থান তৈরি করে নিতে পেরেছে, সেটিই পাঠক-শুভানুধ্যায়ীদের কণ্ঠে বার বার উচ্চারিত হয়েছে।

সম্মানিত পাঠকগণ পরম আস্থা ও নির্ভরতার জায়গা থেকে প্রতিমুহূর্তে কিশোরগঞ্জ নিউজ এর সঙ্গী হচ্ছেন, তাঁদের অযুত ভালোবাসায় সিক্ত হয়ে কিশোরগঞ্জ নিউজ পরিবার সেটি উপলব্ধি করছে।

পাঠকের মাঝেই যেকোন সংবাদমাধ্যমের সব শক্তি। সেক্ষেত্রে কিশোরগঞ্জ নিউজ অত্যন্ত ভাগ্যবান যে, পাঁচ বছরের এ পথচলায় কিশোরগঞ্জ নিউজ এর একটি নিজস্ব পাঠকগোষ্ঠী গড়ে ওঠেছে। তাঁরা কিশোরগঞ্জ নিউজকে সচল দেখতে চান, সংহত ও সুন্দর আগামীর নিউজ পোর্টাল হিসেবে পেতে চান।

এমনকি কিশোরগঞ্জ নিউজকে বন্ধ হতে দিবেন না ঘোষণা দিয়ে প্রয়োজনে কিশোরগঞ্জ নিউজের সমস্ত কিছুর মালিকানা ক্রয় করে নিয়ে হলেও কিশোরগঞ্জ নিউজকে বাঁচিয়ে রাখতে চান।

পাঠক-শুভানুধ্যায়ীদের এ আবেগ, কিশোরগঞ্জ নিউজ এর প্রতি তাদের ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে, করেছে অশেষ ঋণী।

স্বভাবতই এটি অনুমেয় যে, লাখো পাঠকের অন্তরের অন্তঃস্থলে জায়গা করে নিতে সক্ষম হয়েছে কিশোরগঞ্জ নিউজ। পাঠকের অবিচল আস্থা রয়েছে কিশোরগঞ্জ নিউজ এর উপর। আমরা গর্বিত ও ধন্য যে, ভালোবাসায়, ভালোবেসে বেধে রাখার মতো পাঠক-শুভানুধ্যায়ীদের পেয়েছি।

পাঠক-শুভানুধ্যায়ীদের এ আস্থার দাম দিতে গিয়ে মাত্র ৬ দিন পর নিয়মিত অনলাইন প্রকাশনায় ফিরছে কিশোরগঞ্জ নিউজ। পাঠক-শুভানুধ্যায়ীদের সীমাহীন ভালোবাসা আর দাবির মুখে কিশোরগঞ্জ নিউজ হাঁটবে সত্য-সুন্দরের অন্বেষণে। আগামী দিনে আপনাদের এ ভালোবাসার শক্তিকে পাথেয় করে আরো দূরে-বহুদূরে যেতে চায় কিশোরগঞ্জ নিউজ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর