কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হলেন মো. রব্বানি

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৬:০৪ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ইউপি সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. রব্বানি নামের এক প্রার্থী। উপজেলার আড়াইবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে একক প্রার্থী হিসেবে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

এই ওয়ার্ডে মনোনয়ন পত্র জমাদানকারী দুই প্রার্থীর মধ্যে মো. রিটন মিয়া সোমবার (৬ ডিসেম্বর) তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

ফলে নির্বাচনে মো. রব্বানির আর কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় একক প্রার্থী হিসেবে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আড়াইবাড়িয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা এহসানুল হক জানান, আড়াইবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মো. রব্বানি ও মো. রিটন মিয়া এ  দু’জন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

কিন্তু মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময়ের আগে সোমবার (৬ ডিসেম্বর) মো. রিটন মিয়া তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

যে জন্য ওই ওয়ার্ডে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে মো. রব্বানি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তবে নিয়ম অনুযায়ী নির্বাচনের পর এ সংক্রান্ত গেজেট প্রকাশ করা হবে।

এদিকে আড়াইবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের একক প্রার্থী হিসেবে মো. রব্বানি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় তার কর্মী-সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে চলেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর