কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে

কিশোরগঞ্জে শুরু হচ্ছে চারদিনব্যাপী বইমেলা

 স্টাফ রিপোর্টার | ১০ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ২:১৮ | বিশেষ সংবাদ 


মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কিশোরগঞ্জে চারদিনব্যাপী বইমেলা আগামী ১৫ ডিসেম্বর (বুধবার) শুরু হচ্ছে। গুরুদয়াল সরকারি কলেজ মাঠে জেলা প্রশাসন ও জাতীয় গ্রন্থাগার অধিদপ্তরের আয়োজনে এ বইমেলা অনুষ্ঠিত হচ্ছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল ইসলাম সরকার।

সভায় কিশোরগঞ্জ সদর উপজেলা নিবাহী অফিসার মুহাম্মদ আলী সিদ্দিকী, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক কামরুজ্জামান খান, জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক, জেলা শিশু বিষয়ক কমকর্তা তায়েফা হাসিনা, জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকসুদা, জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ আলী আহসান জিহাদ, কিশোরগঞ্জ জেলা বেসরকারি গণগ্রন্থাগার সমিতির সভাপতি রুহুল আমীন, মহিনন্দ ইতিহাস ও ইতিহ্য সংরক্ষণ পাঠাগারের সভাপতি আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ পৌরসভার প্রশাসনিক কমকর্তা শুভংকর পাল প্রমুখ আলোচনায় অংশ নেন।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল ইসলাম সরকার জানান, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ১৫-১৮ ডিসেম্বর বইমেলা বাস্তবায়নের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। চারদিনব্যাপী এই বইমেলায় ৬৫টি স্টল থাকছে।

মেলায় অংশগ্রহণের জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের সহকারী পরিচালক ও বইমেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আজিজুল হক জেলা প্রশাসন ও জাতীয় গ্রন্থাগার অধিদপ্তরের আয়োজনে বইমেলাটি সাফল্যমণ্ডিত করে তোলার জন্য সবার সহযোগিতা কামনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর