কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৩ ডিসেম্বর ২০২১, সোমবার, ৫:৪৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগ্রহণে আচরণ বিধি প্রতিপালন এবং আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে সোমবার (১৩ ডিসেম্বর) কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল।

এতে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম (অপরাধ), জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মোস্তাক আহমেদ, র‌্যাবের ভৈরব কার্যালয়ের এএসপি মো. আক্কাছ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মুকছেদুর রহমান, ওসি এসএম শাহাদত হোসেন, সাংবাদিক ফজলুল হক জোয়ারদার আলমগীর, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল হান্নান, মো. রফিকুল আলম, আ. খালেক সরকার রাজু, একেএম মোর্শেদ সজীব, হায়দার মারুয়া, হাবিবুর রহমান রোস্তম, মাহতাব উদ্দিন ও গোলাপ মিয়া এবং সদস্য প্রার্থী আদিল জোয়ারদার প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মইনুর রহমান মনিরের সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণার তাগিদ দেন।

তিনি বলেন, আইন শৃঙ্খলা বিরোধী কোন কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কাজেই আইন বহির্ভূত কোন কাজে জড়িত না হয়ে নির্বাচনী পরিবেশ সুন্দর রাখুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর