কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আশ্বাস দিয়ে পুলিশের প্রচারণা

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৪ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৭:৫৬ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ নিজ নিজ এলাকায় ভোট চেয়ে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন। অপরদিকে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহাদত হোসেন ইউনিয়নগুলোতে চালাচ্ছেন ভিন্ন রকম প্রচারণা।

তিনি বিট অফিসার ও অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে প্রতিদিনই ছুটে যাচ্ছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারসহ জনগুরুত্বপূর্ণ জনাকীর্ণ স্থানে।

হ্যান্ড মাইকের মাধ্যমে মাইকিং করে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের আশ্বাস দিয়ে যাচ্ছেন ভোটারদের মাঝে। ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট প্রদান, শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার নিশ্চয়তাও দিয়ে যাচ্ছেন।

ভোটারদেরকে ওসি এসএম শাহাদত হোসেন বলছেন, আপনার ভোট আপনি দিবেন। কেউ ভয়ভীতি প্রদর্শন করলে আমাদেরকে জানাবেন, আমরা ব্যবস্থা নিবো।

পুলিশের এমন প্রচারণায় ভোটারদের মাঝে স্বস্তির আভাস মিলেছে। সুষ্ঠু ভোট হলে নিজের ভোট নিজে দিতে পারবেন বলে সাধারণ মানুষ উৎফুল্ল।

কটিয়াদী থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, এক শ্রেণির মানুষ বিভ্রান্তি ছড়াচ্ছে যে, ভোটে অনিয়ম হবে। আমরা উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ভোটারদের আস্থা ও বিশ্বাস ফিরাতে প্রতিটি ইউনিয়নের বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং করে যাচ্ছি।

কোন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ বা ভোটে অনিয়ম করতে চাইলে আমরা তা প্রতিহত করবো। কটিয়াদীতে অবশ্যই একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, নির্বাচনকে উৎসবমুখর করতে পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে। নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখার জন্যই এ প্রক্রিয়ায় মানুষকে উদ্বুদ্ধ করা হচ্ছে।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ৯টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনে ৪৩জন চেয়ারম্যান প্রার্থী, ৩৭০ জন মেম্বার এবং সংরক্ষিত নারী আসনে ১১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর