কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৭

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৫ ডিসেম্বর ২০২১, বুধবার, ২:২০ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের দুই এএসআইকে কুপিয়ে জখম করে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় দায়ের করা মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সারোয়ার হোসেন রানা (৩২), আকবর আলী (২১), মো. মোস্তাকিম (২১), রিপন (২২), নামিন (২১), আশরাফুল আলম বিজন (৪২) ও তানিম (২২)।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শ্যামল মিয়ার নেতৃত্বে পুলিশ সাঁড়াশি অভিযান পরিচালনা করে সারোয়ার হোসেন রানা, আকবর আলী, মো. মোস্তাকিম, রিপন ও নামিন এই পাঁচজনকে গ্রেপ্তার করে।

আগের দিন অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয় আশরাফুল আলম বিজন ও তানিমকে।

গ্রেপ্তারকৃত ৭ আসামির মধ্যে সারোয়ার হোসেন রানা ও আকবর আলী এজাহারনামীয় আসামি এবং অন্য ৫ জন ঘটনার সাথে সরাসরি জড়িত হিসেবে সন্দিগ্ধ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সারোয়ার হোসেন রানা ভৈরবপুর দক্ষিণপাড়ার ছাদেক মিয়ার ছেলে, আকবর আলী একই এলাকার একরামুল হক ওরফে আক্কেল আলীর ছেলে, মো. মোস্তাকিম একই এলাকার মৃত মতিউর রহমান মতি মিয়ার ছেলে, রিপন ময়মনসিংহ জেলার ফুলপুরের (বর্তমানে ভৈরবের ঘোড়াকান্দা) আব্দুস সালামের ছেলে, নামিন ভৈরবপুর দক্ষিণপাড়ার মো. জিতু মিয়ার ছেলে, আশরাফুল আলম বিজন ভৈরবপুর দক্ষিণপাড়ার মৃত শাহজাদাহ এর ছেলে এবং তানিম একই এলাকার আসাদ মিয়ার ছেলে।

তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (১২ ডিসেম্বর) রাতে ঘটনার পর আহত এএসআই রেজাউল করিম বাদী হয়ে ভৈরব থানায় পেনাল কোডের ১৪৩/৩৩২/৩৩৩/৩০৭/৩৫৩/৩৪ ধারায় মামলাটি (নং-১৫, তাং- ১৩/১২/২০২১ইং) দায়ের করেন।

মামলায় ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫ জনসহ মোট ৩১ জনকে আসামি করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে মাদক কারবারি রাসেলকে।

এর আগে রোববার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভৈরবের ঘোড়াকান্দা পলাশ সিনেমা হল রোড সংলগ্ন এলাকায় পুলিশের দুই এএসআই রেজাউল করিম ও মো. করিমকে কুপিয়ে আহত করে একাধিক মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মো. রাসেলকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগীরা।

ভৈরব থানা সূত্রে জানা গেছে, রাতে ভৈরব থানার ওয়ারেন্ট অফিসার এএসআই রেজাউল করিম ও এএসআই মো. করিম পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তারের জন্য ঘোড়াকান্দা এলাকায় যান।

সেখান থেকে তারা ভৈরবপুরের তমিজ উদ্দিনের ছেলে মো. রাসেলকে গ্রেপ্তার করেন। পরে আসামিসহ দুই পুলিশ কর্মকর্তা একটি রিকশা গ্যারেজে বসে কথা বলছিলেন।

এসময় মাদক কারবারি ও হত্যা মামলার আসামি সানি, মামুনসহ ১৫-২০ জন তাদের ওপর হামলা চালায়।

হা্মলাকারীরা দুই পুলিশ কর্মকর্তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে গ্রেপ্তার করা আসামি রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশ আহত দুই এএসআইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত দুই পুলিশ সদস্যের হাতে ও গলায় মোট ১০টি সেলাই দেওয়া হয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শ্যামল মিয়া জানান, গত দুই দিন অভিযান পরিচালনা করে এজারহারনামীয় ২ জন ও ঘটনার সাথে সরাসরি জড়িত সন্দিগ্ধ ৫জন সহ সর্বমোট ৭ জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

অন্যান্য আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর