কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে ৭ ইউনিয়নের প্রার্থীদের নিয়ে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা

 বিজয় কর রতন, মিঠামইন | ২৭ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:২০ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আচরণ বিধি প্রতিপালন এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে ৭ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগ্রহণে আচরণ বিধি প্রতিপালন এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারজানা খানম।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমদ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার এ, এস, এম, আজিজুল হক, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবদুল্লাহ আকন্দ, উপজেলা নির্বাচন কর্মকর্তা একে এম মুর্শেদুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

এতে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মো. তাজুল ইসলাম (কাটখাল), মো. রইছ উদ্দিন (কাটখাল), মো. বাছির শেখ  (কেওয়ারজোড়), মোখলেছুর রহমান ভূঁইয়া (ঘাগড়া), মো. আনোয়ার হোসেন  (গোপদিঘী), নুরুল হক বাচ্চু (গোপদিঘী), লুৎফর রহমান রুবেল (ঢাকী) প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান ও সদস্য পদের তিন শতাধিক প্রার্থী ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রিটার্নিং অফিসারগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর