কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে: মির্জা আব্বাস

 স্টাফ রিপোর্টার | ৩০ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৮:০৬ | রাজনীতি 


কিশোরগঞ্জে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তাঁর বিদেশে চিকিৎসার দাবিতে ডাকা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, এই সরকারের কাছে আর কোনো আবেদন নিবেদন নয়, একমাত্র আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

তিনি বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই আর কোনো দাবি নয়, আবেদন নিবেদন নয়, আন্দোলন করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারে পতন ঘটিয়ে, নতুন সুর্য, নতুন সকাল দেখবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে কিশোরগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের ঐতিহ্যবাহী আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কমিটির সদস্য ও ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব এডভোকেট ফজলুর রহমান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু।

এতে অন্যদের মধ্যে সাবেক এমপি মেজর (অব) আখতারুজ্জামান রঞ্জন, জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান চুন্নু, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, আমিনুল ইসলাম আশফাক ও নাজমুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে দুপুরের আগে থেকেই কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলা থেকে বিএনপি, কৃষক দল, যুবদল, শ্রমিক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির ব্যানার, ফেস্টুন হাতে মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন। সমাবেশের নির্ধারিত সময় দুপুর ২টার আগেই মাঠ পূর্ণ হয়ে যায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর