কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের ১৩৮ বিদ্যালয়ে ১৬১৭ জিপিএ-৫, কতজন কোন প্রতিষ্ঠানের



 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৩০ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৮:৪৭ | শিক্ষা  



কিশোরগঞ্জে এবারের এসএসসি পরীক্ষায় মোট ১৬১৭ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। জেলার মোট ২৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১৩৮টি প্রতিষ্ঠান থেকে পরীক্ষার্থীরা এসব জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ২০৪ জন জিপিএ-৫ পেয়েছে কিশোরগঞ্জ শহরের এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

জিপিএ-৫ প্রাপ্তির দিক থেকে জেলায় দ্বিতীয় হয়েছে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়। প্রতিষ্ঠানটি থেকে জিপিএ-৫ পেয়েছে ১৬৮জন ছাত্র। মোট ১১৮টি জিপিএ-৫ পেয়ে জেলায় তৃতীয় হয়েছে বাজিতপুরের আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়।

ফলাফলে জেলার শীর্ষ দশ প্রতিষ্ঠানের মধ্যে পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৮৮ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮০ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৪৭ জন জিপিএ-৫ পেয়েছে। ভৈরব সরকারি কেবি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৪১ জন জিপিএ-৫ পেয়েছে।

সরকারি হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ থেকে ৩৬ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়া উপজেলার মঠখোলা আসিয়া বারি আদর্শ বিদ্যালয় থেকে ৩৫ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরবের কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩২ জন জিপিএ-৫ পেয়েছে।

অন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩০ জন জিপিএ-৫ পেয়েছে। বেগম রহিমা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৯ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৭ জন জিপিএ-৫ পেয়েছে। জেলা স্মরণী বালিকা বিদ্যালয় থেকে ২৬ জন জিপিএ-৫ পেয়েছে।

চরকাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২৫ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ জেলা আইডিয়াল স্কুল থেকে ২৩ জন জিপিএ-৫ পেয়েছে।

কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২২ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী ইউসুফ আলী উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন জিপিএ-৫ পেয়েছে।

তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৯ জন জিপিএ-৫ পেয়েছে। বাজিতপুর রাজ্জাকুন্নেসা পাইলট গার্লস হাই স্কুল এন্ড কলেজ থেকে ১৮ জন জিপিএ-৫ পেয়েছে।

কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে ১৬ জন জিপিএ-৫ পেয়েছে। ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে।

অষ্টগ্রামের আদমপুর দেওয়ান আলী উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হক সাহেব উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

বাজিতপুর হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। হিলচিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। দিলালপুর আব্দুল করিম উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

হালিমপুর উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। ডুইয়াগাঁও সুলতানপুর উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। মেরাজ মান্নান আলম উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরবের কালিপুর উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। ভৈরব এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় থেকে ১৬ জন জিপিএ-৫ পেয়েছে।

শ্রীনগর উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। কালিকাপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। জামালপুর টেকনিক্যাল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

শিমুলকান্দি উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। আলফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। সাদেকপুর উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজ থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। মোর্শেদ মুজিব উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। জেড রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজ থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

আফসর উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। যোগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুরের এসআরডি শামসুদ্দিন ভূঞা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। হারেঞ্জা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। পিপলাকান্দি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

পুমদী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। মেছেরা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। ড. সামসুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

আবদুল আজিজ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। সামছুল ইসলাম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

ইটনা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। সরকারি মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতন থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। থানেশ্বর উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

রায়টুটি উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। চৌগাঙ্গা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

বড়িবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। লাইমপাশা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জের শামসুন্নাহার-ওসমান গণি শিক্ষা নিকেতন থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। ভাটিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে। করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। চাতল এসসি উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। গুজাদিয়া আব্দুল হেকিম মাধ্যমিক বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

ন্যামতপুর স্কুল এন্ড কলেজ থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। দেহুন্দা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। জাফরাবাদ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদীর আচমিতা জর্জ ইনস্টিটিউশন থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। মসূয়া উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে।

হাজী সামছুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

চরআলগী ইছামুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। বেতাল বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

চান্দপুর উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। কটিয়াদী আদর্শ বিদ্যা নিকেতন থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

গচিহাটা পল্লী একাডেমি থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী মো. আবুল ফজল উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।

রইস মাহমুদ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হাজেরা সুলতান উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

ঝাকালিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। হযরত মিয়াচান্দ শাহ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ সদরের যশোদল উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ আইডিয়াল হাই স্কুল থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১৪ জন জিপিএ-৫ পেয়েছে।

হাজী মোমতাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। আরজত আতরজান উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

সৈয়দ হাবিবুল হক উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। কাটাবাড়িয়া এ আর খান উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

বিন্নাটি আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। আলহাজ আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

জিনারী উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। জিয়া উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। পুলিশ লাইন্স হাই স্কুল থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

কুলিয়ারচরের বেগম নূরুন নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। আগরপুর জিসি উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে।

লক্ষীপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। মুছা মিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

মিঠামইনের তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। কাটখাল উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

রসুলপুর হানিফ ভূঞা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে। জারইতলা স্কুল এন্ড কলেজ থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

এমডিপি মডেল হাই স্কুল থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে।

কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। হোসেন্দী উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।

মঠখোলা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। বাহাদিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

বাহরাম খান পাড়া জে কে উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে।

চরটেকী উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। শিমুলিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

চরকাওনা জনকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। চরকাওনা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

চরতেরটেকিয়া মৌজা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

চরটেকী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে। জাঙ্গালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।

তাড়াইলের পুরুরা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। জাওয়ার উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

কাজলা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ সদরের আলহাজ তাজমল খান উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। তাহের উদ্দিন আনোয়ারী উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর