কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

 বিজয় কর রতন, মিঠামইন | ৩১ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ১২:৩৫ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী অটোরিক্সার চাপায় শিপা আক্তার (৫) নামে এক শিশু নিহত হয়েছে। এছাড়া পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় সিয়াম (৩০), আফজাল (৩৫), রহিমা (৫০) ও শাহানা (১২) নামে চারজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ঘাগড়া ইউনিয়নে ধোবাজোড়া-পাথারকান্দি ডুবোসড়কে অটোরিক্সা চাপায় শিপা আক্তার নিহত হয়।

অন্যদিকে ওইদিনই রাতে চারিগ্রাম-কাটখাল সড়কে বালিভর্তি ট্রাকের সাথে সংঘর্ষে অটোরিক্সার চার যাত্রী সিয়াম, আফজাল, রহিমা ও শাহানা আহত হয়। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ঘাগড়া ইউনিয়নের ধোবাজোড়া গ্রামের মুসলিম মিয়ার শিশুকন্যা শিপা বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে পাশের বাড়ি যাওয়ার জন্য ধোবাজোড়া-পাথারকান্দি ডুবোসড়কের আলগা হাটির সামনের রাস্তায় যায়।

তখন উত্তর দিক থেকে একটি যাত্রীবাহী অটোরিক্সা শিপাকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং এলাকাবাসীকে জিজ্ঞাসাবাদ করে। তবে ঘটনার পর পরই চালক পালিয়ে যায়।

অন্য দিকে রাত ৮টার দিকে চারিগ্রাম-কাটখাল সড়কে বালিভর্তি ট্রাকের সাথে যাত্রীবাহী অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে ৪ জন যাত্রী আহত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর