কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রাষ্ট্রপতির জন্মদিনে মিঠামইনে কোরআন শরীফ বিতরণ, মিলাদ মাহফিল ও কেক কাটা

 বিজয় কর রতন, মিঠামইন | ১ জানুয়ারি ২০২২, শনিবার, ১০:৪১ | মিঠামইন 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৯তম জন্মদিন উপলক্ষে কিশোরগঞ্জের মিঠামইনে ইমাম, মোয়াজ্জিন ও মাদ্রাসা ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

মিঠামইন উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (১ জানুয়ারি) উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল্লাহ আল-মামুন কেক কেটে জন্মদিন উদযাপন কর্মসূচির সূচনা করেন।

এ সময় জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, জনস্বাস্থ্য প্রকৌশলী আকাশ বসাক প্রমুখসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ কেক কাটায় অংশ নেন।

পরে বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ও মিঠামইন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম পল্লবের উদ্যোগে ইমাম, মোয়াজ্জিন ও মাদ্রাসা ছাত্রদের মাঝে ৭৯টি কোরআন শরীফ বিতরণ করা হয়।

মিঠামইন নাগরিক কমিটির ব্যানারে মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে পৃথক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাগরিক কমিটির পক্ষ থেকে কেক কাটেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম।

এতে রাষ্ট্রপতির শৈশবের বিভিন্ন কর্মকাণ্ডের উপর বক্তারা স্মৃতিচারণায় অংশ নেন। স্মৃতিচারণ করেন রাষ্ট্রপতির পরিবারের সদস্য উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম ও এডভোকেট শরীফ কামাল।

এছাড়া আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান ভূইয়া, সাধারণ সম্পাদক হাসান উল্লাহ প্রমুখ।

আলোচনা শেষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর