কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ



 স্টাফ রিপোর্টার | ৭ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৬:২৭ | সংগঠন সংবাদ 



কিশোরগঞ্জে শামছুদ্দীন আয়েশা কল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের বড়ভাগ এলাকায় এ শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক ও শামছুদ্দীন আয়েশা কল্যাণ পরিষদের চেয়ারম্যান ড. দৌলতুন্নাহার খানমের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক কামরুজ্জামান খান।

এতে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাহাঙ্গীর আলম সিদ্দিকী, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শহীদুল্লাহ এবং সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ স্টেশন রোড শাখার ব্যবস্থাপক মোহাম্মদ কবীর উদ্দিন, বিভিন্ন শাখার ব্যবস্থাপক, সোনালী ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক ও শামছুদ্দীন আয়েশা কল্যাণ পরিষদের চেয়ারম্যান ড. দৌলতুন্নাহার খানম বলেন, শামছুদ্দীন আয়েশা কল্যাণ পরিষদের মাধ্যমে বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এর অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। সংগঠনটির মাধ্যমে ভবিষ্যতেও জনহিতকর বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে শতাধিক শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়।

তীব্র শীতের মধ্যে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের কম্বল পেয়ে তারা উচ্ছ্বাস প্রকাশ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর