কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত



 পাকুন্দিয়া সংবাদদাতা | ৯ জানুয়ারি ২০২২, রবিবার, ১১:১১ | রাজনীতি 



ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ জানুয়ারি) সকালে পৌর এলাকার সৈয়দগাঁও উজ্জীবন উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন উদ্বোধন করা হয়।

সম্মেলনে পৌরসভার নয়টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা যোগ দেন। দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।

পৌর বিএনপি’র আহবায়ক এসএএম মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হোসাইন, এডভোকেট মো. জালাল উদ্দিন ও রহুল আমিন আকিল, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম ও আমিনুল ইসলাম আশফাক এবং সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম।

সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহার মিয়া, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তৌফিকুল ইসলাম ও আতিকুর রহমান মাসুদ প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশন যৌথভাবে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শরীফুল ইসলাম সুজন ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এমদাদুল হক মাসুদ পরিচালনা করেন।

সভার নয়টি ওয়ার্ডের নেতাকর্মীরা পৌর বিএনপির নতুন কমিটি গঠন করেন।

নতুন কমিটিতে পৌর বিএনপির আহবায়ক এসএএম মিনহাজ উদ্দিন সভাপতি, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শরীফুল ইসলাম সুজন সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সিদ্দিক হোসেন রিপন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর