কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ২১ প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার



 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৩ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৯:০৫ | পাকুন্দিয়া  



আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)। নির্বাচনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ২১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত সময়ে এসব মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন প্রার্থীরা।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ সাখাওয়াৎ হোসেন জানান, উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ১১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এছাড়া সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের মোট ১০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র প্রত্যাহারকারীরা হচ্ছেন, জাঙ্গালিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাকিম, জামাল হোসেন জজ মিয়া ও মো. বিল্লাল হোসেন, নারান্দী ইউনিয়নের এইচ এ জাওয়াদ, মজিবুর রহমান সোহাগ ও ফজলুল হক, পাটুয়াভাঙ্গা ইউনিয়নের হুমায়ুন কবির, চন্ডিপাশা ইউনিয়নের মতিউর রহমান, হোসেন্দী ইউনিয়নের আব্দুল হাই মাস্টার এবং সুখিয়া ইউনিয়নের নাজমুল হক বাচ্চু ও মোস্তফা কামাল।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, শুক্রবার (১৪ জানুয়ারি) প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ৩১ জানুয়ারি ইভিএম এর মাধ্যমে উপজেলার ৯টি ইউনিয়নেই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর