কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ২৫ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২ ফেব্রুয়ারি ২০২২, বুধবার, ৬:১১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নয়টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৫৩ জন প্রার্থীর মধ্যে সোমবার (৩১ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে ১২ জন দলীয় ও ১৩ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ২৫ জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে।

দলীয় প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের নয়জন প্রার্থীর মধ্যে একজন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সাতজন প্রার্থীর মধ্যে সাতজনই, জাতীয় পার্টির তিনজন প্রার্থীর মধ্যে তিনজনই এবং জাসদ এর একজন প্রার্থীর মধ্যে একজনই জামানত হারিয়েছেন।

ইউনিয়নওয়ারী হিসাবে, জাঙ্গালিয়া ইউনিয়নে চারজন, চরফরাদী ইউনিয়নে দুইজন, এগারসিন্দুর ইউনিয়নে একজন, বুরুদিয়া ইউনিয়নে তিনজন, পাটুয়াভাঙ্গা ইউনিয়নে চারজন, নারান্দী ইউনিয়নে চারজন, হোসেন্দী ইউনিয়নে দুইজন, চন্ডিপাশা ইউনিয়নে তিনজন এবং সুখিয়া ইউনিয়নে দুইজন চেয়ারম্যান প্রার্থী জামানত হারিয়েছেন।

তাদের মধ্যে জাঙ্গালিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান একেএম ফজলুল হক বাচ্চু ১০১৭ ভোট ও ফরহাদ আহমেদ আপন ৩০৩ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. রফিকুল ইসলাম ৫০৩ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী হাজী আ. আওয়াল ভূঁইয়া ৬৮ ভোট।

চরফরাদী ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. মজিবুর রহমান ৫৯৪ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মো. রফিকুল ইসলাম মানিক ৪১৫ ভোট।

এগারসিন্দুর ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. রায়হান মিয়া ৩১৪ ভোট।

বুরুদিয়া ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী জয়নাল আবেদিন ৩১১ ভোট, জাতীয় পার্টির প্রার্থী মতিউর রহমান ৬১ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মো. রজব আলী ৪০ ভোট।

পাটুয়াভাঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন ১৭৬৫ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বাচ্চু ১৮৬৮ ভোট, মো. আ. মান্নান মনাক ১৮১৯ ভোট ও মো. মাছুম মিয়া ১২৮ ভোট।

নারান্দী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন ৫২৯ ভোট ও মো. এনামুল হক সাজু ৩৪ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. আরিফ হোসেন ভূঞা ১৭২ ভোট এবং জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ প্রার্থী মো. আজিজুল রহমান তপন ১০০ ভোট।

হোসেন্দী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মজিবুর রহমান আকন্দ ৬৩২ ভোট ও মো. মহিববুল্লাহ আল মাহদী ১০৭ ভোট।

চন্ডিপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. জিল্লুর রহমান ২৩৯ ভোট ও মো. নাজমুল হুদা ৫৪ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. নূরুল ইসলাম ২৩৪ ভোট।

সুখিয়া ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. রফিকুল ইসলাম ২৮২ ভোট ও জাতীয় পার্টির প্রার্থী মো. নূরুল ইসলাম ১৪৬ ভোট।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর