কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৬০০ পিস ইয়াবাসহ যুবক আটক

 স্টাফ রিপোর্টার | ৩ ফেব্রুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ১১:৩৫ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক হাজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট’সহ মেহেদী হাসান শান্ত (২৬) নামের এক যুবককে আটক করেছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে এসব ইয়াবাসহ আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া যুবক মেহেদী হাসান শান্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মো. মোস্তফার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মেহেদী হাসান শান্ত একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ীটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে এক হাজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট’সহ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান শান্তকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর