কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় ছাত্রী নিহত

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ১০ ফেব্রুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৪:১৪ | করিমগঞ্জ  


করোনার টিকা গ্রহণের পর বাড়ি ফেরা হলো না দশম শ্রেণির ছাত্রী উর্মি আক্তার (১৬) এর। বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির এক ট্রাক্টর কেড়ে নিয়েছে তার প্রাণ। উর্মির এমন চলে যাওয়ায় কাঁদছে তার স্বজন ও সহপাঠীরা।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ-চামটা বন্দর সড়কে করিমগঞ্জ উপজেলার আয়লা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত উর্মি আক্তার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের সুতারপাড়া গ্রামের রতন মিয়ার মেয়ে। সে নিয়ামতপুর স্কুল এন্ড কলেজের মানবিক শাখার দশম শ্রেণিতে অধ্যায়নরত ছিল।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের পর সহপাঠীদের সাথে অটোরিকশায় করে বাড়ি ফিরছিল উর্মি।

পথে কিশোরগঞ্জ-চামটা বন্দর সড়কে করিমগঞ্জ উপজেলার আয়লা এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা ট্রাক্টরের ধাক্কায় সে মাথায় গুরুতর আঘাত পেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

উর্মি সুতারপাড়া গ্রামের রতন মিয়া ও রুনা আক্তার দম্পতির দ্বিতীয় সন্তান। দুই ভাই ও এক বোনের মধ্যে সে ছিল সকলের প্রিয়।

নিয়ামতপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মাসুম রানা সোহাগ জানান, নিহত উর্মি সুতারপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেনের ভাগ্নী।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর