কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া উপজেলা উদীচীর সভাপতি চিত্তরঞ্জন, সম্পাদক শাহীন

 পাকুন্দিয়া সংবাদদাতা | ১২ ফেব্রুয়ারি ২০২২, শনিবার, ২:১৩ | পাকুন্দিয়া  


বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী পাকুন্দিয়া উপজেলা শাখা সংসদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে অধ্যাপক চিত্তরঞ্জন বর্মনকে সভাপতি ও প্রভাষক তরীকুল হাসান শাহীনকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে পাকুন্দিয়া উপজেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন বর্মণের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা উদীচীর সভাপতি ফিরোজ উদ্দীন ভূইয়া, সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মন এবং জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. বোরহান উদ্দিন।

এ সময় অন্যদের মধ্যে পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি আছাদুজ্জামান খন্দকার, পাকুন্দিয়া উদীচীর সহ সভাপতি প্রভাষক সাইফুল্লাহ, চরকাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাদল চন্দ্র বর্মন, পাকুন্দিয়া উদীচীর সহ-সাধারণ সম্পাদক রাজন সরকার, সাংগঠনিক সম্পাদক দিলীপ রবিদাস, কোষাধ্যক্ষ জুটন মোদক, সদস্য শরীফুল আলম, কবি আসিফুজ্জামান খন্দকার, শরীফ আহমেদ, সুজন দেওয়ান প্রমুখ বক্তব্য রাখেন।

সঞ্চালনা করেন পাকুন্দিয়া উদীচীর সাধারণ সম্পাদক প্রভাষক তরীকুল হাসান শহীন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর