কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ছিনতাই করা অটোরিকশা ও চাকুসহ সহোদর দুই ভাই গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১৫ ফেব্রুয়ারি ২০২২, মঙ্গলবার, ৭:০৫ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে ছিনতাই করা ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোরিকশা ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাকুসহ মো. হৃদয় মিয়া (১৬) ও মো. লিটন মিয়া (১৪) নামে সহোদর দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে উপজেলার ঘাগটিয়া এলাকার মাসকান্দা মোড়ে বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

অটোরিকশা ছিনতাইকারী দুই সহোদর মো. হৃদয় মিয়া ও মো. লিটন মিয়া বাজিতপুর উপজেলার শাহপুর (মোহাম্মদপুর) গ্রামের মো. হেকমত আলীর ছেলে।

পুলিশ জানায়, পার্শ্ববর্তী কুলিয়ারচর উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে মো. তামিম (১৪) তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে প্রতিদিনের মতো সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়।

রাত ৮টার দিকে যাত্রীবেশে তিনজন ছিনতাইকারী আগরপুর বাসস্ট্যান্ড থেকে বাজিতপুর উপজেলার তাতালচর যাওয়ার কথা বলে অটোরিকশাটি ভাড়া করে।

পরে মিরারবন এলাকায় নিয়ে তারা অটোরিকশার চালক তামিমকে জোর করে নামিয়ে দেয় এবং তাকে চাকুর আঘাতে আহত করে।

অটোরিকশাটি ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় চালক তামিম ডাকচিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে যায়।

স্থানীয়দের খবরের ভিত্তিতে বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম অভিযান উপজেলার ঘাগটিয়া এলাকার মাসকান্দা মোড়ে পরিচালনা করে ছিনতাইকারী দুই ভাই মো. হৃদয় মিয়া ও মো. লিটন মিয়াকে ছিনতাই করা ব্যাটারিচালিত অটোরিকশা ও অটোরিকশা ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাকুসহ গ্রেপ্তার করে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অটোরিকশার চালক মো. তামিমের বাবা মো. বাবুল মিয়া বাদী হয়ে থানায় মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মামলা করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর