কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে ৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০২২, বুধবার, ১:১৩ | অপরাধ 


কিশোরগঞ্জের মিঠামইনে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ এক হাজার ৪শ’ টাকা ও একটি মোবাইলসহ আরিফুল ইসলাম ওরফে মিজান (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মিঠামইন উপজেলার গোপদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম ওরফে মিজান হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের ফরকি গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, আরিফুল ইসলাম ওরফে মিজান একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে মিঠামইন উপজেলার গোপদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৯ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ এক হাজার ৪শ’ টাকা ও একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম ওরফে মিজানকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর