কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সোহরাবের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদনে নেতাকর্মীদের বাধভাঙ্গা স্রোত

 স্টাফ রিপোর্টার | ২১ ফেব্রুয়ারি ২০২২, সোমবার, ৫:২৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) সাবেক সংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিনের নেতৃত্বে বিশাল শোক র‌্যালি করে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছেন নেতাকর্মীরা।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের এ শ্রদ্ধা নিবেদনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। তারা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

এর আগে এডভোকেট মো. সোহরাব উদ্দিন কয়েক হাজার নেতাকর্মী নিয়ে পাকুন্দিয়া সরকারি কলেজ মাঠে স্থাপিত শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের জন্য যাওয়ার পথে থানার মোড়ে পুলিশ বাধা দেয়।

পুলিশের বাধা ভেঙ্গে তিনি কলেজ মাঠের শহীদ মিনারের কাছে পৌঁছুলে পার্শ্ববর্তী বাড়ি ও পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের দিক থেকে তাদের লক্ষ্য করে বৃষ্টির মতো ইট-পাটকেল ছোঁড়া হয়। এসময় সোহরাব পক্ষও ইট-পাটকেল নিক্ষেপ করে পাল্টা জবাব দেয়।

এসবের মধ্যেই এডভোকেট মো. সোহরাব উদ্দিন শহীদ মিনারে নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা তাকে সেখান থেকে দূরে সরিয়ে নেন।

উভয়পক্ষের মধ্যে অন্তত ১৫ মিনিট সময় ধরে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন আহত হন।

পরে নেতাকর্মীরা মিছিল করে এডভোকেট মো. সোহরাব উদ্দিনকে সাথে নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের সামনে গিয়ে সমাবেশে মিলিত হন।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক সংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. সামছুদ্দোহা, যুগ্মআহ্বায়ক ও সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, সদস্য সাবেক ছাত্রনেতা মো. আনোয়ার হোসেন আনার, সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আকরাম হোসেন ভূঁইয়া কাঞ্চন, আজিজুল হক তোতা, এনামুল হক, বদরুল আমিন সরকার ফরহাদ, আখতারুজ্জামান সোহেল, মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা রঙ্গু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, সুরুজ মিয়া, বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন, মোহাম্মদ আলী মেম্বার, তাহমিনা আক্তার রোজি প্রমুখের নেতৃত্বে আওয়ামী লীগ, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক একরাম হোসেন টিপুর নেতৃত্বে যুবলীগ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এখলাছ উদ্দিনের নেতৃত্বে ছাত্রলীগ, মহিলা যুবলীগসহ অঙ্গ-সংযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর