কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কাঠমিস্ত্রী থেকে সর্বকনিষ্ঠ জনপ্রতিনিধি মহসীন

 অষ্টগ্রাম সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারি ২০২২, বুধবার, ৭:৪৮ | অষ্টগ্রাম 


কাঠমিস্ত্রী থেকে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে পিতার স্বপ্ন পুরণ করলেন মহসীন ভূঁইয়া। মাত্র ২৫ বছর বয়সে ইউপি সদস্য নির্বাচিত হয়ে তিনি এখন কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার সর্বকনিষ্ঠ জনপ্রতিনিধি।

বিগত ইউপি নির্বাচনে মহসীন ভূঁইয়া অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছেন।

তিনি দেওঘর ইউনিয়নের সাভিয়ানগর গ্রামের দরিদ্র পরিবারের সন্তান। পিতা মো. আজিজুল হক ভূঁইয়া দিনমজুরের কাজ করে সংসার চালান আর মাতা হাসিনা খাতুন একজন গৃহিনী।

পাঁচ ভাইয়ের মধ্যে চতুর্থ মহসীন কাঠমিস্ত্রীর কাজ করেন। পিতার স্বপ্ন পূরণে গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দেওঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মহসীন ছিলেন অষ্টগ্রাম উপজেলার সর্বকনিষ্ঠ প্রার্থী।

এত অল্প বয়সে বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হওয়ার রহস্য সম্পর্কে জানতে চাইলে মহসীন ভূঁইয়া জানান, বিগত তিন বছর যাবত তিনি তার এলাকার মানুষের সুখে-দুঃখে সর্বদা পাশে রয়েছেন।

শীতের দিনে অসহায় গরীব-দুখীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। চৈত্র-বৈশাখ মাসে স্থানীয় মহিলাদের ধান তোলার কাঠের যন্ত্র নিরানী বিতরণ করেনে। এভাবেই দুই থেকে তিন বছর ধরে তিনি জনগণের পাশে থেকে মানবসেবা করতেন।

তার পিতার স্বপ্ন ছিল, ছেলে মহসীন জনগণের ভোটে এলাকার মেম্বার হয়ে যেন সার্বক্ষণিক এলাকাবাসীকে সেবা দিতে পারে। নির্বাচনে সেই স্বপ্ন পূরণ হয়েছে আজিজুল হক ভূঁইয়ার।

দেওঘর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মহসীন ভূঁইয়া বলেন, আগামী ৫ বছর জনগণের কাছে দেয়া আমার প্রতিশ্রুতি পূরণে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর