কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ১২৫০ পিস ইয়াবা, নগদ টাকা ও মোবাইলসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৩ মার্চ ২০২২, বৃহস্পতিবার, ১১:২৪ | অপরাধ 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৫০ পিস ইয়াবা, মাদক ব্যবসার নগদ চার হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ মো. সোবেল (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবা, টাকা ও মোবাইল ফোনসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সোবেল কুলিয়ারচর উপজেলার ছয়সুতি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. সোবেল একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বৃহস্পতিবার (৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১২৫০ পিস ইয়াবা, মাদক ব্যবসার নগদ চার হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. সোবেলকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর