কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা?

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৫ মার্চ ২০২২, শনিবার, ৫:১৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ইয়ামিন (৩৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে স্বামীর বাড়ির বসতঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এদিকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের পর তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি আত্মহত্যা না হত্যা- এ নিয়ে চলছে জল্পনা। এলাকাবাসীর ধারণা ঘটনাটি পরিকল্পিত হত্যাও হতে পারে।

শনিবার (৫ মার্চ) সকালে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গৃহবধূর লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত ইয়ামিন উপজেলার বনগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আজিজুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। তার কোন সন্তানাদি নাই।

স্থানীয় সূত্র জানায়, গৃহবধূর স্বামী আজিজুল ইসলাম ইউপি সদস্য নজরুল ইসলামের ভাই। আজিজুল ইসলামের দ্বিতীয় স্ত্রী ইয়ামিনের সাথে স্বামী ও সতিনের প্রায়ই ঝগড়া বিবাদ হতো। শুক্রবার (৪ মার্চ) সন্ধ্যায়ও সতিনের সাথে ইয়ামিনের ঝগড়া হয়।

এদিনই রাত ৯টার দিকে বসত ঘরে ইয়াসমিনের ঝুলন্ত লাশ দেখে ইউপি সদস্য নজরুল ইসলাম বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানান। ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে।

বনগ্রাম ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আজিজুলের ভাই নজরুল ইসলাম বিষয়টি আমাকে জানায়। আমি পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহাদত হোসেন বলেন, নিহত ইয়ামিনের উপর মানসিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। সে কারণে সে আত্মহত্যা করতে পারে।

সংবাদ পেয়ে লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য প্রেরণ এবং ৩০৬ ধারায় কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর