কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইয়াবা-বিদেশী মদসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৫ মার্চ ২০২২, শনিবার, ৮:১৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পৃথক অভিযান পরিচালনা করে ১৫১ পিস ইয়াবা ও দুই বোতল বিদেশী মদসহ মো. নজরুল ইসলাম (৫৩), মো. শাহজাহান মিয়া (৩৮), আল আমীন (৩০), রাজন মিয়া ওরফে রাজু (২৫) ও বিপুল ওরফে জামাই (৪০) নামে পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এসব ইয়াবা ও বিদেশী মদসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া পাঁচ মাদক ব্যবসায়ীর মধ্যে মো. নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে, মো. শাহজাহান মিয়া ঘাগড়া গ্রামের মৃত আজম আলীর ছেলে, আল আমীন চরফরাদী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে, রাজন মিয়া ওরফে রাজু চরফরাদী মৌড়ল বাড়ির কফিল উদ্দিনের ছেলে এবং বিপুল ওরফে জামাই ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পুরাহাটি গ্রামের মৃত বিনোদ চন্দ্র মোদকের ছেলে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার পুলেরঘাট বাজারে এসআই জাকির ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ৪১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. নজরুল ইসলাম ও মো. শাহজাহান মিয়াকে আটক করে।

সকাল সাড়ে ৯টার দিকে মির্জাপুর বাজারে এসআই মুজিবর ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আল আমীন ও রাজন মিয়া ওরফে রাজুকে আটক করে।

এছাড়া দুপুর আড়াইটার দিকে মঠখোলা বাজারে এসআই মুজিবর ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবা ও দুই বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী বিপুল ওরফে জামাইকে আটক করে।

ইয়াবা ও বিদেশী মদসহ এই পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটকের পর তাদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর