কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নয় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০২২, শনিবার, ১১:৪১ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নয় কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ মো. মামুন মিয়া (৪২) ও মো. বকুল মিয়া (৩৮) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার পুলেরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া দুইজন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মামুন মিয়া ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার সিদলা ইউনিয়নের হাসনপুর গ্রামের মৃত মইজ উদ্দিনের ছেলে এবং মো. বকুল মিয়া একই গ্রামের মৃত ইসমাহিলের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. মামুন মিয়া ও মো. বকুল মিয়া উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম শনিবার (১২ মার্চ) দুপুর ২টা ৪০মিনিটের দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার পুলেরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে নয় কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইলসহ দুইজন মাদক ব্যবসায়ী মো. মামুন মিয়া ও মো. বকুল মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর