কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কম দামে তেল ডাল চিনি পাচ্ছেন পাকুন্দিয়ার ২২ হাজার উপকারভোগী

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৯ মার্চ ২০২২, শনিবার, ৮:২৩ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কম দামে তেল ডাল ও চিনি কিনার সুযোগ পাচ্ছেন ২১ হাজার ৯৪২ জন উপকারভোগী। রোববার (২০ মার্চ) থেকে এ কার্যক্রম শুরু হবে। শনিবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পাকুন্দিয়ার ইউএনও রোজলিন শহীদ চৌধুরী।

প্রেস ব্রিফিং এ উল্লেখ করা হয়, পবিত্র রমজান মাস উপলক্ষে নিম্নআয়ের মানুষদের মধ্যে ভর্তুকি মূল্যে ভোজ্যতেল, মশুর ডাল, চিনি ও ছোলা টিসিবির মাধ্যমে বিতরণ করা হবে। দুটি ধাপে বিতরণ কার্যক্রম চলবে।

প্রত্যেক উপকারভোগী কার্ডের মাধ্যমে দুই বার কম দামে এসব নিত্যপণ্য কেনার সুযোগ পাচ্ছেন। একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের মোট ২১ হাজার ৯৪২ জনকে কার্ডের আওতায় আনা হয়েছে।

জানা গেছে, প্রথম পর্যায়ে প্রত্যেক উপকারভোগী ৪৬০ টাকায় দুই লিটার সয়াবিন তেল (প্রতি লিটার ১১০ টাকা), দুই কেজি মশুর ডাল (প্রতি কেজি ৬৫ টাকা) ও দুই কেজি চিনি (প্রতি কেজি ৫৫ টাকা) পাবেন।

দ্বিতীয় পর্যায়ে সমপরিমাণ পণ্যের সাথে এক কেজি ছোলাবুট সংযুক্ত হবে।

প্রেস ব্রিফিং এ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হাসান আলী, নারান্দী ইউপি চেয়ারম্যান মুছলেহ উদ্দিনসহ ডিলাররা উপস্থিত ছিলেন।

সাশ্রয়ী মূল্যে এসব পণ্য সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে বিতরণে সকলের সহযোগিতা চেয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর