কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের হোতা চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২১ মার্চ ২০২২, সোমবার, ৬:৫১ | অপরাধ 


ময়মনসিংহের নান্দাইল থেকে কিশোরগঞ্জে বেড়াতে এসে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১৩) ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. দিদারুল ইসলাম মাসুম (২৬) কে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (২০ মার্চ) রাতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসি দীঘির পাড় এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-৭ এর পতেঙ্গা, চট্টগ্রাম ক্যাম্প যৌথ অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

স্কুলছাত্রী ধর্ষণকাণ্ডের হোতা মো. দিদারুল ইসলাম মাসুম কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের মহিনন্দ নয়াপাড়ার মো. লিটন মিয়ার ছেলে।

গত ৩ মার্চ রাতে খালাতো ভাইয়ের বাড়িতে বেড়াতে যাওয়া স্কুলছাত্রীকে মো. দিদারুল ইসলাম মাসুম তার দুই সহযোগী মো. আলমগীর হোসেন ওরফে মিলন ও মো. রানা মিয়ার সহায়তায় জোর করে নয়াপাড়া হরি বিলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় পরদিন ৪ মার্চ কিশোরীর মামা বাদী হয়ে মো. দিদারুল ইসলাম মাসুম, মো. আলমগীর হোসেন ওরফে মিলন ও মো. রানা মিয়া এই তিনজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় আসামি করে মামলা করেছিলেন।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, চাঞ্চল্যকর এ ধর্ষণকাণ্ডের পর পরই র‌্যাব অভিযুক্তদের ধরতে তৎপরতা শুরু করে।

এ পরিস্থিতিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এক পর্যায়ে প্রধান আসামি মো. দিদারুল ইসলাম মাসুমের চট্টগ্রামে অবস্থানের বিষয়টি নিশ্চিত হয় র‌্যাব।

এ প্রেক্ষিতে (২০ মার্চ) রোববার রাত ৮টার দিকে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার কলসি দীঘির পাড় এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-৭ এর পতেঙ্গা, চট্টগ্রাম ক্যাম্প যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত মাসুমকে সোমবার (২১ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, গ্রেপ্তারকৃত মাসুমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর দুই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর