কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অগ্রাণী ব্যাংকের সাবেক ডিজিএম নূরুল হালিম আর নেই

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৫ এপ্রিল ২০২২, মঙ্গলবার, ৮:০৮ | শোক সংবাদ 


অগ্রাণী ব্যাংকের সাবেক ডিজিএম কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌর এলাকার খরকমারা গ্রামের খাঁন পরিবারের মরহুম এ.এফ.এম নূরুল্লাহ ওরফে খাঁন সাহেব এর বড় ছেলে নূরুল হালিম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল ৭ টার দিকে ঢাকার ধানমণ্ডিতে নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

বাদ জোহর নামাজে জানাজা শেষে তাঁর বাসার কাছের গোরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম নূরুল হালিম কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, নবগঠিত কুলিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এর বড় ভাই।

নুরুল হালিমের মরদেহ তাঁর গ্রামের বাড়ি কুলিয়ারচর পৌর এলাকার খরকমারা গ্রামে নিয়ে আসা সম্ভব হয়নি বলে কুলিয়ারচরের সর্বস্থরের জনগণের নিকট দুঃখ প্রকাশ করে মরহুম বড় ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন উপজেলার বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল মিল্লাত।

তাঁর মৃত্যুতে বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর