কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে নববর্ষে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা

 মিঠামইন সংবাদদাতা | ১৪ এপ্রিল ২০২২, বৃহস্পতিবার, ১:৪৬ | মিঠামইন 


বাংলা নববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের মিঠামইনে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মিঠামইন উপজেলা প্রশাসন ও নাগরিক কমিঠির আয়োজনে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে এ মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলমের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে ক্লাব প্রাঙ্গণে গিয়ে মঙ্গল শোভাযাত্রা শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম. উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল্লাহ আল-মামুন, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী, উপজেলা ভাইসচেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফারুক সিদ্দিকী, জেলা পরিষদ সদস্য সমীর কুমার বৈষ্ণব, সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, প্রধান শিক্ষক সুভাষ বৈজ্ঞব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানউল্লাহ প্রমূখ অংশ নেন।

মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কলেজ-বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বর্ষবরন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান ব্যাপকভাবে করার কথা থাকলেও পবিত্র রমজান মাসের কারণে অনুষ্ঠান সংক্ষিপ্ত করে শুধুমাত্র র‌্যালি ও আলোচনা সভা করা হয়।

উপজেলা সদরের বাইরে ঘাগড়া আবদুল গণি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকগণ এক বিশাল র‌্যালিতে অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর