কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঈদে দুস্থ-অসহায়দের পাশে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার

 স্টাফ রিপোর্টার | ১ মে ২০২২, রবিবার, ৭:৫১ | রকমারি 


পবিত্র ঈদুল ফিতর উদযাপনে অসহায় ও দুস্থদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের পাশে দাঁড়িয়েছে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার। জনপ্রিয় এই ফেসবুক গ্রুপটির উদ্যোগে অর্ধ শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকালে জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকার কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে শিশু, নারী ও বৃদ্ধদের মাঝে নতুন পোশাক বিতরণের মাধ্যমে গ্রুপটির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জে বিশিষ্ট লেখক, সাংবাদিক ও গবেষক মু আ লতিফ।

প্রধান অতিথিকে সঙ্গে নিয়ে বিতরণ কার্যক্রমে অসহায় ও দুস্থ নারী-পুরুষের হাতে নতুন পোশাক তুলে দেন সুপ্রীম কোর্টের আইনজীবী ও বিশিষ্ট সমাজসেবক হামিদুল আলম চৌধুরী নিউটন, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু এবং আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম।

ঈদের আগে আগে নতুন পোশাক পেয়ে অসহায় ও দুস্থ পরিবারের শিশু, নারী ও বৃদ্ধরা খুবই উচ্ছ্বসিত হন।

নতুন পোশাক পাওয়ায় এবার তারা আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারবেন জানিয়ে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করছেন ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ এর এডমিন দীন ইসলাম।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের মানবিক এই উদ্যোগে সহযোগিতা করেছেন সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, মেলবোর্ন প্রবাসী প্রকৌশলী বকুল খোরশেদুল আলম ও মালা নূর, লন্ডন প্রবাসী তনয় খান, কাস্টমস ইন্সপেক্টর (এআরও) মো. ফরিদুল ইসলাম ভূঁইয়া, নিউইয়র্ক প্রবাসী হিরন ভূইয়া, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু প্রমুখ।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম বলেন, মানবতায় সেবায় এই গ্রুপটি সবসময় কাজ করে যাচ্ছে। আমরা সবসময় চেষ্টা করি সবার অল্প অল্প সহযোগিতায় অসহায়দের মুখে হাসি ফোটাতে।

ঈদ উপহার হিসেবে দুস্থ, হতদরিদ্র ও অসহায় পরিবারের শিশু, নারী ও বৃদ্ধদের মধ্যে নতুন জামা, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর